Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ওজোপাডিকো’তে এপিএ এর উপর প্রশিক্ষণ অনুষ্ঠিত
বিস্তারিত

বিদ্যুৎ বিভাগের সুশাসন ও কর্মসম্পাদন ব্যবস্থাপনা অনুবিভাগ কর্তৃক ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো) লিমিটেড এর ট্রেনিং ইনস্টিটিউট এর সার্বিক তত্ত্বাবধানে ও আইসিটি শাখার কারিগরী সহায়তায় গত অদ্য ৩০/০৯/২০২০ ইং তারিখ দিনব্যাপি বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সংক্রান্ত Zoom Cloud Platform এর মাধ্যমে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে ৪টি সেশনে মূলত: গ্রাহক সেবার মান উন্নয়নকল্পে এপিএ এর কাঠামো প্রণয়ন ও মূল্যায়ন পদ্বতি, কৌশলগত উদ্দেশ্য, কার্যসম্পাদনের প্রমাণক, জাতীয় শুদ্ধাচার কর্মপরিকল্পনা বাস্তবায়ন এবং সর্বোপরি ৭ম পঞ্চবার্ষিকী পরিকল্পনা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্বাচনী ইস্তেহার ও এসডিজি  এর সাথে সমন্বয় রেখে এপিএ বাস্তবায়নের কর্মপন্থা সম্পর্কে প্রশিক্ষন প্রদান করা হয়। 

প্রশিক্ষন কার্যক্রম শুভ উদ্ভোধন করেণ ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ মোঃ শফিক উদ্দিন। প্রশিক্ষন প্রদান করেন বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব-পরিকল্পনা জনাব রহমত উল্লাহ মোঃ দস্তগীর এনডিসি,  অতিরিক্ত সচিব জনাব আবুল খায়ের মোঃ আমিনুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওজোপাডিকো’র নির্বাহী পরিচালক (প্রকৌশল)। এছাড়াও প্রশিক্ষনার্থী হিসাবে ওজোপাডিকোর দক্ষিন পশ্চিমাঞ্চলের ২১ জেলার আওতাধীন সকল দপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী ও আবাসিক প্রকৌশলী বৃন্দ জুম এ সংযুক্ত হয়ে প্রশিক্ষনে অংশগ্রহন করেন।

 

প্রশিক্ষণ কার্যক্রম শেষে ব্যবস্থাপনা পরিচালক, ওজোপাডিকো প্রশিক্ষক জনাব আবুল খায়ের মো: আমিনুর রহমান অতিরিক্ত মহোদয়কে এরকম গুরুত্বপুর্ন প্রশিক্ষন আয়োজন করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অংশগ্রহনকারী সকল কর্মকর্তাবৃন্দকে ধন্যবান জ্ঞাপন ও বর্তমান বৈশিক কোভিড-১৯ এর কারণে সৃষ্ট মহামারীর জন্য সকলকে স্বাস্থ্যবীধি মেনে চলার আহ্বান জানান ও সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
30/09/2020
আর্কাইভ তারিখ
31/01/2021